ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চৌদ্দগ্রাম সাঙ্গিশ্বর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরনী সভায়
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়েছে আগামী নির্বাচনেও ব্যর্থ হবে-রেলমন্ত্রী
চৌদ্দগ্রাম(কুমিল্লা) প্রতিনিধি
Published : Saturday, 28 January, 2017 at 8:40 PM

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়েছে আগামী নির্বাচনেও ব্যর্থ হবে-রেলমন্ত্রীরেলপথ মন্ত্রী মুজিবুল মুজিব বলেছেন, নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করেছেন। গণতান্ত্রিক ভাবে সার্চ কমিটি একটি নির্বাচন কমিশন গঠন করবে এবং এ কমিশনের মাধ্যমে নির্বাচন হবে এটাই জাতির প্রত্যাশা। রাষ্ট্রপতির সার্চ কমিটিকে দেশের ১৬ কোটি মানুষ মানে কেবল বিএনপি মানে না। ৯০ দিন দলীয় কার্যালয়ে থেকে খালেদা জিয়া বলেছেন সরকারের পতন না গঠিয়ে বের হবেন না। বিএনপির তথাকথিত সেই আন্দোলনও ব্যর্থ হয়েছে। আগামী নির্বাচনেও বিএনপি ব্যর্থ হবে ইনশাল্লাহ। তিনি বলেন, আল্লাহর রহমত এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনুগ্রহে আমি রেলমন্ত্রী হয়েছি। আমার মতো অজপাড়া গ্রামের কৃষক পরিবারের ছেলে মন্ত্রীসভায় একজনও নেই।  শেখ হাসিনার নিদের্শে রেলের আধুনিকায়নে আমরা নতুন নতুন ইঞ্জিন, বগিক্রয় ও লাইন নির্মাণসহ অভ’তপূর্ব উন্নয়ন করছি। আর বিএনপি নেত্রি খালেদা জিয়া তথাকথিত হরতাল আন্দোলনের নামে পেট্রলবোমা মেরে এ উন্নয়ন প্রক্রিয়া ব্যহত করছে।  শেখ হাসিনা সৃষ্টি করেন সেবার জন্য, আর খালেদা জিয়া ধ্বংস করেন মানুষকে বিপথে ফেলার জন্য। শেখ হাসিনা একজন সফল রাষ্ট্রনায়ক। তার নেতৃত্বে অল্প কয়েক বছরে বাংলােেদশে এতো উন্নয়ন দেখে বিশ্ববাসী হতবাক।
শনিবার সকালে উপজেলার চিওড়া ইউনিয়নের সাঙ্গিশ্বর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেমোটেক্স গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবদুস ছোবহান ভূইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহম্মেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা শফিকুর রহমান চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহম্মেদ মিয়াজী, আওয়ামীলীগ নেতা জিএম মীর হোসেন মীরু, ভম আবতাবুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জাহিদ হোসেন টিপু, শাহজালাল মজুমদার ও চিওড়া ইউিিপ চেয়ারম্যান একরামুল হক। এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন মজুমদার, মোশারেফ হোসেন, সৈয়দ আহম্মদ খোকন, জানে আলম, জাফর ইকবাল, কাজী জাফর  প্রমুখ।
হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতির কারণে পুরস্কার বিতরনী সভা একপর্যায়ে জনসভায় রুপ নেয়। সভায় চিওড়া ইউনিয়নে চরপাড়া গ্রামের আবুল হোসেন,হাবিবুর রহমানমাষ্টার, আবদুল জলিল, আবদুল সালাম, আবদুল মালেক, আলী আশ্রাফ, মীর হোসেন, মোঃ নবী, আবদুল খালেক ড্রাইভার ও আবদুল করিম বিএনপি, জামাত, জাতীয় পাটির ৭৯জ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন। বিকালে তিনি উপজেলার শ্রীপুর ইউনিয়নের বগৈর হাইস্কুল মাঠে উদয় সংঘের আয়োজনে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী সভায় যোগ দেন। 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};