ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
Published : Saturday, 14 January, 2017 at 1:34 AM
কুমিল্লায় র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারকুমিল্লায় র‌্যাব অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১১ বোতল ফেন্সিডিল, ১২ বোতল বিয়ার,  ৪ বোতল ম্যাগডুয়েলস হুইষ্কি এবং ১৬ বোতল ভদকা। গতকাল চৌদ্দগ্রাম উপজেলার উত্তর সুনাইচা গ্রামে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম, ইয়াছিন ও রফিকুল ইসলাম নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, ১৩ জানুয়ারি ভোর সাড়ে ৪টায় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার অভিযানিক দল ষ্কোয়াড কমান্ডার এএসপি মোঃ বাবুল আখতার এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উত্তর সুনাইচা গ্রাম হতে আসামী মাদক ব্যবসায়ী (১) মোঃ সাইফুল ইসলাম(২১), পিতা-হেলাল উদ্দীন, (২) মোঃ ইয়াছিন(৫২), পিতা-হাবিবুর রহমান, (৩) মোঃ রফিকুল ইসলাম (৫০), পিতা- মৃত দানু মিয়া, সর্ব সাং- উত্তর সুনাইচা, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লাদেরকে ভারতীয় তৈরী ১১ বোতল ফেন্সিডিল, ১২ বোতল বিয়ার,  ০৪ বোতল ম্যাগডুয়েলস হুইষ্কি এবং ১৬ বোতল ভদকাসহ গ্রেফতার করেন। গোয়েন্দা সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ীরা অবৈধ দেশী-বিদেশী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন উত্তর সুনাইচা গ্রামস’ ধৃত আসামীদের নিজ নিজ বাড়ীতে মজুদ রেখেছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদেরকে তাদের নিজ নিজ বাড়ি হতে উল্লেখিত আলামতসহ হাতেনাতে গ্রেফতার করতে সম হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের সর্বমোট আনুমানিক মুল্য ২১,৬০০/-  টাকা।
প্রাথমিক তদন্তে জানা যায় যে, ধৃত আসামী (১) মোঃ সাইফুল ইসলাম(২১), (২) মোঃ ইয়াছিন(৫২), (৩) মোঃ রফিকুল ইসলাম (৫০)গণ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে ফেন্সিডিল, বিয়ার ও হুইষ্কি  নিজ নিজ  বাড়িতে মজুদ রেখে বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছিল।
এ ব্যাপারে ধৃত আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};