ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ইবনে তাইমিয়ার বার্ষিকক্রীড়া ও সাংস্কৃতিকপ্রতিযোগিতা উদ্বোধন
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM
আবুল কালাম আজাদ ঃ কুমিল্লার ঐতিহ্যবাহী শিা প্রতিষ্ঠান ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের প কালব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়। গতকাল ১১ জানুয়ারি শনিবার সকালে প্রতিষ্ঠান প্রাঙ্গনে শিক, শিার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে ফিতা কেটে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রতিষ্ঠানের অধ্য মু. শফিকুল আলম হেলাল। উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজে পড়াশুনার পাশাপাশি ক্রিড়া ও সাংস্কৃতিক কার্যক্রম কে গুরুত্ব দেয়া হয়। যার প্রমাণ এই প্রতিষ্ঠানটি  ২০১৬ সালে কুমিল্লা মহানগর আন্ত: স্কুল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও ২০১৪ সালে ইয়ং টাইগার্স ক্রিকেট টুর্ণােেমন্টে জেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।সাংস্কৃতিক প্রতিভা বিকাশে এখানে আলাদাভাবে শিকের মাধ্যমে সাংস্কৃতিক বিষয়ে প্রশিণ দেয়া হয়। তিনি এসময় আরো বলেন প্রতি বছর আমরা এই প্রতিযোগিতার আয়োজন করে থাকি। প্রাথমিক ,মাধ্যমিক, বালিকা ও কলেজ শাখার শিার্থীরা  এই প্রতিযোগিতায় শ্রেনি ভিত্তিক অংশ গ্রহণ করে পুরস্কার লাভ করে।এই বছর  প্রায় ২৫০০টি  পুরস্কার দেয়া হবে।
এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখার (তিতাস) ইনচার্জ অধ্যাপক ইউনুছ সরকার,  সহকারী প্রধান শিক মোহাম্মদ আব্দুস সাত্তার, সহকারী প্রধান শিক মোহাম্মদ আব্দুর রব বিএসসি , জবা শাখার ইনচার্জ  ক্রিড়া প্রতিযোগিতার আহবায়ক মাস্টার আমিনুল হক,  সাংস্কৃতিক বিভাগের আহবায়ক মিয়া মোহাম্মদ নাসিম,বিভিন্ন শিফট ইনচার্জ, সহকারী ইনচার্জ,শিক, শিার্থী ও অভিভাবকরা । উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন বাংলা বিষয়ের প্রভাষক সাজ্জাদ হোসেন।
ভিন্ন ভিন্ন গ্রুপে ১৭টি ইভেন্টে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আগামী ২৩জানুয়ারি  প কাল ব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার কার্যক্রম সমাপ্তি হবে। শ্রেণি ভিত্তিক কিন্ডার গার্টেন থেকে শুরু করে কলেজ শাখা পর্যন্ত প্রত্যেক শ্রেণিতে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হবে। বক্তব্য রাখেন জবা শাখার ইনচার্জ ও ক্রিড়া প্রতিযোগিতার আহবায়ক মাস্টার আমিনুল হক,  সাংস্কৃতিক বিভাগের আহবায়ক মিয়া মোহাম্মদ নাসিম।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};