ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
হোমনায় তিন দিনব্যাপি উন্নয়ন মেলার সমাপ্ত
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM
শফিকুল ইসলাম পলাশ, হোমনা ||
হোমনা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত তিন দিনব্যাপি উন্নয়ন মেলা সম্পন্ন হয়। এ উপলক্ষে গতকাল সন্ধ্যায় শিল্পকলা একাডেমিতে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা, সমাপন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মেলায় সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের স্থাপিত ২৩ টি স্টল এবং উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে ডিজিটাল বাংলাদেশ উন্নয়নের মূলমন্ত্র শীর্ষক বিতর্ক প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণী পুরস্কার ও সনদ দেয়া হয়। বিতর্ক প্রতিযোগিতায় দুলালপুর চন্দ্রমনি বহুমূখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। স্টল সজ্জায় হোমনা পৌরসভা, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), হোমনা থান ও উপজেলা কৃষি অফিস যৌথভাবে প্রথম, উপজেলা প্রাণি সম্পদ অফিস,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও একটি বাড়ি একটি খামার যৌথভাবে দ্বিতীয় এবং যৌথবাবে তৃতীয় স্থান লাভ করে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মৎস্য অফিস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিস এবং কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি - ০৩ এর হোমনা অফিস ও গণপাঠাগার।
আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সফল এ মেলার সমাপন আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ইউএনও কাজী শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আজিজুর রহমান মোল্লা। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, উপজেলা কৃষি কর্মকর্ত জুলফিকার আলী, মৎস্য কর্মকর্তা বদিউল আলম সুফল, ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম, ইউসিসিএ লি. (বিআরডিবি) চেয়ারম্যান মো. মেজবাহ উদ্দিন সরকার, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মুহসীন সরকার প্রমুখ।
সরকারের অর্জিত সাফল্য সম্পর্কে জনসাধারণকে অবহিতকরনের লক্ষে গত সোমবার উন্নয়ন মেলার উদ্বোধন, শোভাযাত্রা, স্টল সজ্জা প্রদর্শন এবং দ্বিতীয় দিন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে প্রাণবন্ত বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};