ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানিতে অভিযুক্ত আসামী গ্রেফতার
Published : Wednesday, 11 January, 2017 at 12:00 AM
নিজস্ব প্রতিবেদক ।। কুমিল্লার মুরাদনগরে প্রতিবন্ধী কিশোরীকে শ্লীলতাহানিতে অভিযুক্ত আসামী নজরুলকে গ্রেফতার করেছে বাঙ্গরা থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো.শাহ আবিদ হোসেন। সোমবার রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।
শ্লীলতাহানির ঘটনায় পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের আলোকে সোমবার দুপুরে স্বপ্রণোদিত হয়ে হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চ অভিযুক্ত আসামী নজরুলকে গ্রেফতারের আদেশ দেন।
স্থানীয় সূত্র জানায়, মুরাদনগর উপজেলার ভাঙ্গানগর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে নজরুল ইসলাম এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গত ২৩ ডিসেম্বর ওই এলাকার অনয় ব্রিকস নামের একটি ইটভাটায় নিয়ে শ্লীলতাহানি করে। পরে প্রতিবন্ধী কিশোরীর ভাই নিজাম উদ্দিন নজরুলের বাড়িতে গিয়ে ঘটনার প্রতিবাদ করলে তাকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে নজরুল ও তার সহযোগীরা। এ ব্যাপারে গত ৭জানুয়ারি একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এদিকে হাইকোর্টের আইনজীবী মুজিবুর রহমান প্রতিবেদনটি আদালতের নজরে আনার পর সোমবার দুপুরে হাইকোর্টের একটি বেঞ্চ নজরুলকে ৪৮ঘন্টার মধ্যে গ্রেফতারের জন্য নির্দেশ প্রদান করেন।
এ বিষয়ে পুলিশ সুপার মো.শাহ আবিদ হোসেন এক প্রেস ব্রিফিংয়ে বলেন, ঘটনার পর এব্যাপারে থানাকে কেউ অবহিত বা অভিযোগ করেনি। পরবর্তীতে ভিকটিমের মা নিলুফা বেগম তার মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ দাখিলের পর গত ৭জানুয়ারি থানায় মামলা দায়ের করা হয়। ভিকটিমও আদালতে ২২ ধারায় শ্লীলতাহানির জবানবন্দি দিয়েছে। সোমবার রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলা থেকে অভিযুক্ত আসামী নজরুলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল মোমেনকে প্রধান করে ৩সদস্যের তদন্ত কমটি গঠন করা হয়েছে। থানা পুলিশের বিরুদ্ধে অনিয়মের কোনো প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।   



 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};