ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় সন্ত্রাসীদের হাতে যুবক ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন
Published : Monday, 9 January, 2017 at 1:18 AM
কুমিল্লায় সন্ত্রাসীদের হাতে যুবক ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুননিজস্ব প্রতিবেদক ।। কুমিল্লা নগরীর নুরপুর এলাকায় ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটের ছুরিকাঘাতে মোস্তফা হাসান (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। রবিবার বিকেল ৩ টায় নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। অপর দিকে কুমিল্লায় প্রবাস ফেরত ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক ভাতিজাকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, কুমিল্লা শহরের হাউজিং ৪ নং সেক্টর এলাকার নিজ দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন হাসান। ইভটিজিংএর বিষয় নিয়ে পূর্ব থেকে বিরোধ চলছিল স্বপন ও হাসানের মাঝে। এরই জের ধরে কয়েকজন বখাটে তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হাসানকে  স্থানীয় ও পরিবারের লোকজন উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কুমেক হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার শারিরীক অবস্থার অবনতি  ঘটলে চিকিৎসক হাসানকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পরামর্শ দেন। বিকেল ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান ।
পুলিশ ইনভেস্টিগেশন অব ব্যুরো’র ইন্সপেক্টর আবদুল বাতেন জানান, নিহত হাসানের সাথে পাশের এলাকা হজরতপাড়ার স্বপন ও তুষারের সাথে সিনিয়র জুনিয়র নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হলে নিহত হাসান স্বপনকে চর মারে। এ সময় উপস্থিত লোকজন তাদের মাঝে বিবাদ মিটিংয়ে উভয়কে নিজনিজ বাড়ির দিকে পাঠিয়ে দেয়। নিহত হাসান চুলে কলব লাগাতে সেলুনে বসে, এ সময় হজরত পাড়ার মৃত মানিক মিয়ার ছেলে স্বপন, তুষারসহ ৪/৫ জননের একটি দল নিয়ে সেলুনে বসা হাসানের উপর আক্রমন করে । অর্তকিত আক্রমনের পড়ে হাসান দৌড়ে পালাতে চেষ্টাকরে । দুর্বিত্তরা তার পিছুনেয়, তাকে ধরে ফেলে  এবং বুকে ও হাতে একটি ছুরিকাঘত করে পলিয়ে যায় ।
কুমেক হাসপাতে চিকিৎসাধিন অবস্থায় তার স্বাস্থ্য’র অবনতি ঘটলে উন্নত চিকিৎসার প্রয়োজনে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।
কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) মো. সালাহ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
এ দিকে কুমিল্লায় প্রবাস ফেরত ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক ভাতিজাকে আটক করেছে। রবিবার বিকালে জেলার বাঙ্গরা বাজার থানাধীন খামার গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, বাঙ্গরা বাজার থানাধীন খামার গ্রামের আবদুর রবের সাথে তার ভাইদের পারিবারিক বিরোধ চলছিল। গত তিন দিন আগে আবদুর রবের ভাই আহাম্মদ আলীর ছেলে (ভাতিজা) মনিরুল ইসলাম সৌদি থেকে দেশে আসেন। এরপর পারিবারিক বিরোধের জের ধরে রবিবার বিকাল ৪টার দিকে চাচার সাথে ভাতিজার বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে মনির তার চাচাকে এলোপাতারি ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত আবদুর রবকে স্থানীয়রা উদ্ধার করে জেলার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর বিকাল পৌনে ৬টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
বাঙ্গরা বাজার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, ছুরিকাঘাত করে মনির পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};