ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নয়াপল্টনে বিএনপির কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ
কুমিল্লার কাগজ ডেস্ক।।
Published : Saturday, 7 January, 2017 at 2:39 PM

নয়াপল্টনে বিএনপির কার্যালয় ঘিরে রেখেছে পুলিশরাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও আশপাশের এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। শনিবার সকাল থেকে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের অবস্থান রয়েছে। কার্যালয়ের সামনে দুই সারিতে পুলিশ দাঁড়িয়ে আছে। সাদা পোশাকেও রয়েছে বাহিনীর সদস‌্যরা।
 
কার্যালয়ের ভেতরে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদসহ কয়েকজন অফিস কর্মী ছাড়া আর কেউই নেই। নয়া পল্টনে বিএনপির কার্যালয়ের পাশে দিয়ে পথচারীদেরও যেতে দিচ্ছে না পুলিশ।
 
সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ ও গণপূর্ত অধিদফতরের কাছে চিঠি দেয়া হলেও শনিবার সকাল পর্যন্ত অনুমতি পাওয়া যায়নি বলে জানিয়েছেন বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ।
 
এই পরিস্থিতিতে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। দুপুরের আগেই কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হবে বলে দপ্তর থেকে জানানো হয়।
 
রমনা থানার পরিদর্শক কাজী শাহীদুজ্জামান বলেন, ‘এখানে বিএনপির একটি কর্মসূচি ঘোষণা করেছে। আমাদের কাছে তথ্য আছে, বিএনপির দুই গ্রুপে গোলমাল হতে পারে। জনস্বার্থ রক্ষায় আমরা এখানে এসেছি।’
 
২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া নির্বাচনের দিনটিকে 'গণতন্ত্র হত্যা দিবস' হিসেবে বরাবরের মতো পালন করে বিএনপি। এ বছর দিনটিতে সারা দেশে কালো পতাকা মিছিল করলেও ঢাকায় সাত জানুয়ারি সোহরাওয়ার্দী উদ‌্যানে সমাবেশের ঘোষণা দিয়েছিল দলটি। কিন্তু অনুমতি মেলেনি। এরপর নয়াপল্টনে সমাবেশের অনুমতি চাইলেও আজ সকাল পর্যন্ত তা নিশ্চিত নয়।
ইত্তেফাক রিপোর্ট
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};