ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে শ্রমজীবী ও শিশু- কিশোরদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
এবিএম আতিকুররহমান বাশার ঃ
Published : Tuesday, 20 December, 2016 at 3:32 PM, Update: 20.12.2016 3:38:44 PM
দেবীদ্বারে শ্রমজীবী ও শিশু- কিশোরদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সু-শিক্ষিত, আদর্শবান, সুস্থ্য-সবল মানুষ হিসেবে নিজকে গড়ে তুলতে বর্তমান প্রজন্মের শিশু-কিশোরদের খেলাধূলার প্রতি আগ্রহ বাড়াতে হবে। খেলাধূলার মধ্য দিয়ে একটি জাতি বিশ্বপরিচিতি লাভ করতে পারে। বর্তমান প্রজন্মের একটি বিরাট অংশ মাদকের অন্ধকারে নিমজ্বিত, তার কারন অভিভাবকদের নজরদারির ঘাটতি, অশুভ রাজনীতির প্রভাব, শিক্ষা বঞ্চিত হওয়া এবং খেলাধূলার পরিবেশ ও উৎসাহের অভাব।
 এঅবস্থার উত্তরনে সমাজের বিত্তবান ও সমাজ সচেতনদের এগিয়ে আসতে হবে। শিশু-কিশোরদের খেলাধূলায় আগ্রহ বাড়াতে, তাদের উৎসাহীত করতে এবং খেলার মাঠ. খেলাধূলার উপযুক্ত পরিবেশ তৈরীতে ভূমিকা রাখতে হবে। এতে মাদক, সন্ত্রাসসহ নানা অপরাধ সংগঠন থেকে যেমন যুব- কিশোর- শিশুরা রক্ষা পাবে তেমনি পরিবার- সমাজ- রাষ্ট্র পাবে একটি আলোকিত সমাজ বিনির্মানের পথের সন্ধান। মহান বিজয় দিবস উদয়াপন উপলক্ষে মঙ্গলবার দুপুরে দেবীদ্বার গোমতী নদীর ভেরী বাঁধ সংলগ্ন গোমতী চরে অনুষ্ঠিত শ্রমজীবী ও পথশিশু- কিশোরদের আয়োজিত ফুটবল টুর্নামেেেন্টর উদ্ভোধনী সভায় টুর্নামেন্টের প্রধান অতিথি সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার ওই বক্তব্য তুলে ধরেন।
           ফুটবল টুর্নামেন্ট পরিচালক আবু তাহের’র সভাপতিত্বে এবং মোঃ জামাল হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্ভোধনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশন’র সহ-সভাপতি ও জেলা রেফারী এসোসিয়েশন’র সাধারন সম্পাদক এবং উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ভিপি মোঃ ময়নাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি মোঃ আনোয়ার সাদ্দাত। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, মোঃ খোরশেদ আলম, মোঃ সাদেক হোসেন, মোঃ মনির হোসেন, মোঃ সুমন মিয়া, মোঃ আনোয়ার হোসেন পাপ্পু প্রমূখ।
দেবীদ্বারে শ্রমজীবী ও শিশু- কিশোরদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
 খেলা পরিচালনায় ছিলেন রেফারী আব্দুল কাদের, রেফারী মোঃ জামাল হোসেন সরকার ও মোঃ বশির আহমেদ সরকার। খেলায় আরিফ একাদশ বনাম পিয়াল একাদশ অংশগ্রহন করে। এতে পিয়াল একাদশ ১-০ গোলে আরিফ একাদশকে পরাজিত করে বিজয় লাভ করে। পরে অতিথিদের হাত থেকে খোলোয়াররা কাপ ও মেডেল গ্রহন করেন।
     



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};