ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন
Published : Saturday, 17 December, 2016 at 9:46 PM

দেবীদ্বারে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপনএবিএম আতিকুর রহমান বাশার ঃ  
মুক্তিযুদ্ধের চেতনা ও লক্ষ্য বাস্তবায়নের অঙ্গীকারের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দেবীদ্বারে মহান বিজয় দিবস উদযাপন হয়েছে। স্বাধীনতা সংগ্রামের বীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মহান বিজয় দিবসে সর্বস্তরের লোকজন দেবীদ্বার কেন্দ্রীয় শহীদ মিনার, মুক্তিযুদ্ধ চত্বর ও বধ্যভূমিতে পূষ্পার্ঘ্য অর্পণ করেন। ভোর থেকেই দেবীদ্বার উপজেলা প্রশাসন ও বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তর, থানা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, ন্যাপ, কমিউনিস্ট পার্টি (সিপিবি), এস,এ,সরকারী কলেজ, আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা কলেজ, উপজেলা প্রেসকাব, চেতনায় মুক্তিযুদ্ধে বাংলাদেশ, দৃষ্টান্ত ফাউন্ডেশন, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বাংলাদেশ যুব ইউনিয়ন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, ছাত্র সমিতি, যুব সমিতি, সাংবাদিক ঐক্য ফোরাম সহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, গণ-সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পূষ্পার্ঘ্য অর্পণ ও শহীদদের স্মরণে একমিনিট দাড়িয়ে নিরবতা পালন সহ নানাহ কর্মসূচি গ্রহন করে।
        মহান বিজয় দিবস উদযাপনে দেবীদ্বার উপজেলা প্রশাসনের আয়োজনে দেবীদ্বার এবিএম গোলাম মোস্তফা ষ্টেডিয়ামে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শারিরীক কসরত’র আয়োজন করা হয়। কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাঠ পরিদর্শন ও সালাম গ্রহন করেন কুমিল্লা-৪ (দেবীদ্বার) নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, আওয়ামী লীগ দেবীদ্বার উপজেলা সভাপতি আলহাজ্ব জয়নুল আবেদীন, দেবীদ্বার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ আবদুছ ছামাদ সরকার প্রমূখ।
 এছাড়াও মুক্তিযোদ্ধা, শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া, চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগীতাসহ নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};