ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
যাত্রীসেবার মানোন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে: রেলপথমন্ত্রী
কুমিল্লার কাগজ ডেস্ক।।
Published : Thursday, 15 December, 2016 at 1:49 PM

যাত্রীসেবার মানোন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে: রেলপথমন্ত্রীরেলপথমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, যাত্রীসেবার মানন্নোয়নে সরকার কাজ করে যাচ্ছে। বৃহস্পতিবার কমলাপুর রেলওয়ে স্টেশনে ঢাকা-দিনাজপুর-ঢাকা রুটে একতা ও দ্রুতযান ট্রেনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
 
মুজিবুল হক বলেন, নতুন রেললাইন নির্মাণ করা হচ্ছে, আরো ইঞ্জিন এবং কোচ আনার ব্যবস্থা করা হচ্ছে। সারাদেশের রেল লাইনকে ডুয়েল গেজে রূপান্তরের উদ্যোগ নেয়া হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।
 
তিনি আরো বলেন, বর্তমানে রেলওয়েতে ৪৬টি প্রকল্প চলমান রয়েছে। এ প্রকল্পগুলো বাস্তবায়িত হলে বাংলাদেশ রেলওয়েতে অভাবনীয় উন্নতি হবে।
 
মন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ রেলের মাধ্যমে আরো উন্নত সেবা পাবে। বিজয়ের মাসে ট্রেন দুটি সংশ্লিষ্ট এলাকাবাসীর জন্য উপহার বলে মন্ত্রী উল্লেখ করেন।
 
উদ্বোধনী অনুষ্ঠানে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. ফিরোজ সালাহ উদ্দিন ও বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. আমজাদ হোসেনসহ কর্মকর্তাগণ ও সংশ্লিষ্ট নির্মাণকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।-বাসস।
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};