ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ভিডিওতে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় মন্ত্রী, অতঃপর...
Published : Wednesday, 14 December, 2016 at 9:48 PM


ভিডিওতে নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় মন্ত্রী, অতঃপর...কুমিল্লার কাগজ ডেস্ক।।  
মন্ত্রীর বয়স 'মাত্র' ৭১ বছর। এই বয়সে তার বিরুদ্ধে যৌন কেলেংকারির অভিযোগ দিতে শয়তানও হয়তো আরেকবার ভেবে দেখবে। কিন্তু ভিডিও যখন সামনে চলে এলো তখন কি আর কিছু বলার থাকে!

এমনই কাণ্ড ঘটেছে ভারতের কর্নাটক রাজ্যে। বুড়ো বয়সে যৌন কেলেংকারি মাথায় নিয়ে পদত্যাগ করেছেন রাজ্য সরকারের আবগারিমন্ত্রী এইচওয়াই মেতি।

বুধবার ইস্তফা দেন মেতি। মাত্র চার মাস আগেই ক্যাবিনেট মন্ত্রী হয়েছিলেন তিনি। তার ইস্তফাপত্র গ্রহণ করেছেন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া।

অবশ্য নিজেকে নির্দোষ বলে দাবি করে সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মেতি। রাজ্য সরকারের অস্বস্তি এড়াতেই তিনি ইস্তফা দিয়েছেন বলে দাবি করেছেন।ক্ষোভ ঝেড়ে মেতি বলেন, চক্রান্ত করেই তাকে ফাঁসানো হয়েছে।এদিকে পুরো ঘটনার সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া।

স্থানীয় কন্নড় টেলিভিশনে বুধবার একটি ভিডিও সম্প্রচারের পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায় ৭১ বছরের এই মন্ত্রীকে।

প্রায় ৩০ মিনিটের ভিডিওটির ৩০ সেকেন্ডের একটি অংশ এ দিন টেলিভিশনে সম্প্রচারিত হয়। ভিডিওতে ওই মহিলাকে দেখা না গেলেও কংগ্রেসের প্রবীণ এই মন্ত্রীর পরিচিত চশমা দেখা যায়।দাবি করা হয়, মন্ত্রীর কাছে সাহায্যপ্রার্থী হিসেবে এসেছিলেন ওই মহিলা। আর এর পরই ঘটে এমন কাণ্ড।

আরটিআই কর্মী রাজাশেখর মুলালি ওই ভিডিওটি প্রকাশ্যে আনেন। তিনি অভিযোগ করেন, মেতির সমর্থকেরা এখন তাকে হুমকি দিচ্ছে।

প্রসঙ্গত, গত সপ্তাহেই অশ্লীল ছবি দেখার সময় ক্যামেরাবন্দি হয়েছিলেন রাজ্যের প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষামন্ত্রী তানভির সাইদ। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ফের এক হেভিওয়েট মন্ত্রীর এমন কাণ্ডে রীতিমতো অস্বস্তিতে রাজ্য সরকার।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};