ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বাংলাদেশের প্রতিনিধি হয়ে ভারতে কুমিল্লার মেয়ে তন্বী
কাজী শামীম ।।
Published : Monday, 12 December, 2016 at 10:56 PM, Update: 13.12.2016 1:58:59 PM
বাংলাদেশের প্রতিনিধি হয়ে ভারতে কুমিল্লার মেয়ে তন্বীভারত সরকারের আমন্ত্রণে বাংলাদেশের তরুণ শিক্ষার্থী, সাংবাদিক, অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকা, শিক্ষক, লেখক, প্রকাশক, খেলোয়াড়সহ একশ জন তরুণ-তরুণী রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লিতে অবস্থার করছেন। এই ১০০ জনের দলে ১ জন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীও ছিলেন।

ভারত সফর শেষে দেশে ফিরে আসা ওই শিক্ষার্থীর নাম তন্বী। পুরো নাম তামান্না তাহের তন্বী। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের ৪২ তম আর্বতনের শিক্ষার্থী এবং হল শাখা ছাত্রলীগের বেগমখালেদা জিয়া হলের সেক্রেটারী। তার বাড়ি কুমিল্লা জেলার পুরাতন চৌধুরী পাড়ায়।

‘বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া-২০১৬’ শীর্ষক আয়োজনের সফল যুবদূত হিসেবে তার পথচলা শুরু। ৭ দিনের ভারত সফর শেষে বর্তমানে তিনি দেশে রয়েছেন।বাংলাদেশের প্রতিনিধি হয়ে ভারতে কুমিল্লার মেয়ে তন্বী দেশটির ৪ প্রদেশে ঘুরে বেড়িয়েছেন বাংলাদেশের সফল প্রতিনিধিদের মধ্যে একজন হয়ে। আনন্দে উচ্ছ্বসিত হয়ে তামান্না তাহের তন্বী বলেন, ‌‘এই সফর আমার জন্য দারুণ এক প্রাপ্তি।

অনেক কিছুই শিখেছি, জেনেছি। দেশের প্রতিনিধি হিসেবে ‘বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশন টু ইন্ডিয়া- ২০১৬’র অংশ হতে পেরে আরও অনেক সাফল্যে অনুপ্রেরণা পাচ্ছি।’ সাতদিনে ভারতের রাজধানী নয়াদিল্লি, আগ্রা, আহমেদাবাদ ও কলকাতা সফর শেষে ১১ ডিসেম্বর দেশে ফেরে এসেছেন এ প্রতিনিধি দলের সফল যুবদূত।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};