ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ফেন্সিডিল-ইয়াবা ও গাঁজা উদ্ধার
চান্দিনায় পৃথক অভিযান ৮ মাদক পাচারকারী আটক
রনবীর ঘোষ কিংকর।
Published : Monday, 12 December, 2016 at 8:38 PM

চান্দিনায় পৃথক অভিযান ৮ মাদক পাচারকারী আটককুমিল্লার চান্দিনায় জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশের পৃথক অভিযান নারীসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে প্রায় দেড়শ ফেন্সিডিল, ১৫ কেজি গাঁজা ও ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
রোববার (১১ ডিসেম্বর) রাতে চান্দিনা থানা পুলিশ দুই নারীসহ ৪জনকে এবং সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে চান্দিনা থানা পুলিশ ৩জনকে এবং সকালে হাইওয়ে পুলিশ একজনকে আটক করে।
চান্দিনা থানার সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, রোববার রাতে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) রাহাত ছিদ্দিকী অভিযান চালিয়ে মাধাইয়া এলাকা থেকে ১৪ বোতল ফেন্সিডিলসহ তাজুল ইসলাম (৪৫) নামে এক মাদক পাচারকারীকে আটক করে। সে চান্দিনার মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামের আব্দুল গফুর এর ছেলে।
একই দিনে মাদক বিরোধী অভিযানে উপ-পরিদর্শক (এস.আই) মোঃ মহব্বত হোসেন সাত কেজি গাঁজাসহ ইয়াছিন (৩২) নামে এক মাদক পাচারকারীকে আটক করে। সে জেলার তিতাস উপজেলার চররাজাপুর (বড়বাড়ি) গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে।
চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মাখন লাল রায়, পৃথক অভিযান চালিয়ে দুই নারীসহ পাঁচ মাদক পাচারকারীকে আটক করে। তিনি জানান, রোববার রাতে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ জেলার কোতয়ালী মডেল থানাধীন শাসনগাছা গ্রামের মৃত দুবরাজ এর স্ত্রী আম্বিয়া (৫২) ও একই এলাকার সোহেল মিয়ার স্ত্রী সুমি (২০) নামে দুই নারীকে আটক করা হয়েছে।
সোমবার উপজেলার দোল্লাই-নবাবপুর বাজার এলাকার অভিযান চালিয়ে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করা হয়েছে।
তারা হলো- চান্দিনার লেবাস গ্রামের মৃত আলী আহাম্মদ এর ছেলে শাহ আলম (৪৫), একই গ্রামের মনু মিয়ার ছেলে আলম হোসেন (২৮) ও পার্শ্ববর্তী নূরপুর গ্রামের তাজুল ইসলাম এর ছেলে মহিউদ্দিন (২৫)।
অপরদিকে সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তীরচর এলাকায় অভিযান চালিয়ে ১২০ বোতল ফেন্সিডিলসহ জাকির হোসেন (৩৬) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে হাইওয়ে পুলিশ।
আটক জাকির হোসেন নোয়াখালী জেলার সুধারাম উপজেলার মহব্বতপুর গ্রামের এবায়েদ উল্লাহর ছেলে। হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (সার্জেন্ট) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে ঢাকামুখী হিমাচল বাসে তল্লাসী চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় চান্দিনা থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};