ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
হাতি প্রতীক পেলেন দুলু ও শাহজাহান
রনবীর ঘোষ কিংকর।
Published : Monday, 12 December, 2016 at 8:18 PM

হাতি প্রতীক পেলেন দুলু ও শাহজাহানআসন্ন জেলা পরিষদ নির্বাচনে চান্দিনা ও দেবিদ্বারের ভোটারদের কাছে অতি গুরুত্বপূর্ণ প্রার্থী হিসেবে ইতিমধ্যে আলোচনার ঝড় তুলেছেন চান্দিনার মোখলেছুর রহমান ও দেবিদ্বারের শাহজাহান সরকার।
 কুমিল্লার জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে ওই দুই উপজেলায় ওয়ার্ড মেম্বার পদে তাদের নামে আসে সবার আগে।
তাদের মধ্যে চান্দিনা উপজেলার (৯নং ওয়ার্ড) থেকে আওয়ামীলীগের সমর্থন পেয়ে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতা করছেন মোখলেছুর রহমান দুলু ও রাজনৈতিক মেরুকরণসহ দলীয় দ্বিধাদ্বন্দে সমর্থন অধরা রয়ে গেলো দেবিদ্বার উপজেলার (৬নং ওয়ার্ড) প্রার্থী শাহজাহান সরকারের।
দলীয় সমর্থন না পেলেও ভোটারদের সমর্থনসহ রাজনৈতিক নেতাদের আর্শিবাদ নিয়ে হাল ছাড়েননি তিনি। ১২ ডিসেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর শাহজাহান সরকার (হাতি) প্রতীক পেয়ে কুমিল্লা-৪ আসনের সাংসদ এর পূর্ণআর্শিবাদ যেন তাকে সিক্ত করে তোলে।
শাহজাহান সরকার সমর্থিত নেতা-কর্মী ও ভোটারদের মতে- দেবিদ্বারে হাতির পরাজয় হয়নি। ইতিপূর্বে যারা হাতি প্রতীক নিয়ে নির্বাচন করেছেন তাদের বিজয় ছিল নিশ্চিত। ওই উপজেলায় ২০০৮ সালে হাতি প্রতীকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন এবং দশম সংসদ নির্বাচনেও হাতি প্রতীকের বিজয় হয়েছে। তাই এবারের জেলা পরিষদ নির্বাচনেও হাতি প্রতীকের বিজয় হবেই হবে।
অপরদিকে জনপ্রিয়তার শীর্ষে থাকা চান্দিনা উপজেলার ৯নং ওয়ার্ড প্রার্থী মোখলেছুর রহমান দুলু মাষ্টারও হাতি প্রতীক পেয়ে খুশি। তার সমর্থক ও ভোটারদের মতে- কোন শুভ কাজে হাতির যাত্রা শুভ। দলীয় সমর্থনের পাশাপাশি দুলু মাষ্টারের শুভ প্রতীকে হাতির বিজয় হবে নিশ্চিত।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};