ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
পুলিশ সদস্য শের আলীর কান্না, কাঁদাচ্ছে সারাদেশকে
Published : Monday, 12 December, 2016 at 5:57 PM
পুলিশ সদস্য শের আলীর কান্না, কাঁদাচ্ছে সারাদেশকেএকজন পুলিশ সদস্যের কান্না কাঁদাচ্ছে পুরো দেশকে। পুলিশ সদস্যের মানবিকতা সোশাল মিডিয়ার মানুষদের ব্যাপকভাবে নাড়া দিয়েছে।
শের আলী নামের এই পুলিশ সদস্যের ছবি ছড়িয়ে পড়েছে ফেসবুক, ইনস্টাগ্রাম সহ সোশাল মিডিয়ার বিভিন্ন স্থানে। আসলে কী হয়েছিল?

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু উপজেলার পানিরছড়া এলাকায় ১১ ডিসেম্বর যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে বাসের নিচে অন্যান্য যাত্রীদের সাথে তিন ঘণ্টা চাপা পড়ে থাকে ছোট্ট একটি শিশু। অনেক চেষ্টার পর সেনাবাহিনীর সহযোগিতায় রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের নেওয়ার জন্য দৌঁড়ানো শুরু করে দেন স্থানীয় বাসিন্দা পুলিশ সদস্য শের আলী।

অপরিচিত এই শিশুটির জন্য তখন চিৎকার করে কাঁদতে থাকেন চট্টগ্রাম ডিবি পুলিশে কর্মরত শের আলী। শের আলীর কান্না দেখে উপস্থিত হাজার হাজার জনতাও তখন চোখের পানি ধরে রাখতে পারেননি।

যমুনা টেলিভিশনের সাংবাদিক ইমরুল কায়েসের তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে এস এম হানিফ লিখেছেন, 'হাজারো স্যালুট পুলিশ শের আলীকে।   তোমার মতো এক একটি শের আলী জন্ম নিক প্রতিটি ঘরে ঘরে। শের আলী ভাইয়েরাই আমাদের মানবতা শিখিয়ে দেন। তার মতো লোকরা আমাদের মানবতার শিক্ষক। '

উল্লেখ্য, রশিদনগরে ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে চারজন নিহত হন। আহত হন ২৫ জনের বেশি।
---কালের কণ্ঠ অনলাইন



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};