ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করতে গিয়ে প্রাণ হারালো কিশোর
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা।।
Published : Monday, 12 December, 2016 at 5:14 PM, Update: 12.12.2016 9:09:00 PM
দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করতে গিয়ে প্রাণ হারালো কিশোর কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধার করতে গিয়ে বেপরোয়া গতির এক মাইক্রোবাসের ধাক্কায় সোহেল (১৬) নামের এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার (১২ ডিসেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার এলাকায় হাইওয়ে ইন হোটেলের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল হাইওয়ে ইন হোটেলের কর্মচারী এবং চাঁদপুরের মতলব উপজেলার মহামায়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই আনোয়ার হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকাল ৭টায় হাইওয়ে ইন হোটেলের সামনে একটি দ্রুতগামী পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৮১৭) ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনাকবলিত পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং এর মধ্যে দুই যাত্রী আটকা পড়ে। এদিকে দুর্ঘটনার শব্দ শুনে স্থানীয় লোকজনসহ হাইওয়ে ইন হোটেলের কর্মচারীরা ছুটে আসে এবং হোটেলকর্মী সোহেলসহ কয়েকজন যুবক পিকআপে আটকে পড়া আহতদের উদ্ধার তৎপরতা শুরু করে।
এসময় পেছন থেকে আসা বেপরোয়া গতির একটি মাইক্রোবাস উদ্ধারকারীদের চাপা দিলে সোহলসহ আরো দুই হোটেল কর্মী আহত হয়। পরে উদ্ধারকারী আহত কিশোর সোহেলসহ আরো ২জন এবং পিকআপ ভ্যানের আহত দুই যাত্রীদের দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। পরে আশংকাজনক অবস্থায় সোহেলকে ঢাকা নেয়ার পথে সে মারা যায়। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};