ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
নাইজেরিয়ায় গির্জার ছাদ ধসে নিহতের সংখ্যা বেড়ে ১৬০
Published : Sunday, 11 December, 2016 at 9:14 PM

নাইজেরিয়ায় গির্জার ছাদ ধসে নিহতের সংখ্যা বেড়ে ১৬০কুমিল্লার কাগজ ডেস্ক।।
নাইজেরিয়ার উইয়োতে গির্জার ছাদ ধসে ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৬০ জন হয়েছে। চার্চ ধসের সময় সেখানে একজন বিশপের অভিষেক অনুষ্ঠান চলছিল।
 
শনিবারের এই ঘটনায় উইয়ো শহরের মর্গ লাশে বরে উঠেছে। উইয়ো বিশ্ববিদ্যালয়ের টিচিং হাসপাতালের পরিচালক এতেতে পিটার্স নিহতের সংখ্যা ১৬০ ছাড়িয়েছে বলে বার্তা সংস্থা এপিকে জানিয়েছেন। রেইনার্স বাইবেল চার্চের নির্মাণ কাজ চলছিল। শ্রমিকরা চার্চের প্রতিষ্ঠাতা আকান উইকসকে বিশপ হিসেবে গ্রহণের অনুষ্ঠান আয়োজনে তাড়াহুড়া করে কাজ সম্পন্ন করেছে।
 
কয়েকশো মানুষের উপর গির্জা ধসে পড়ার সময় সেখানে ছিলেন আকওয়া ইবম রাজ্য গভর্নর উদম এমানুয়েলও ছিলেন। তাকে অনুসরণ করলে ধনী হওয়ার প্রতিশ্রুতি দেয়া যাজক ও গির্জার প্রতিষ্ঠাতা উইকস ও গভর্নর ইমানুয়েল অক্ষত অবস্থায় বের গতে পেরেছেন।
 
ঘটনার খবর সংগ্রহ করতে যাওয়া সাংবাদিকেরা জানিয়েছেন, গির্জার কর্মকর্তারা এই ট্রাজেডির খবর সংগ্রহে বাধা দিচ্ছেন এবং ক্যামেরা ছিনিয়ে নেয়ার ঘটনাও ঘটেছে। রাজ্য গভর্নরের কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, নিম্নমানের সামগ্রী দিয়ে ভবন তৈরি করা হয়েছে কী না সেটি তদন্ত করে দেয়া হবে। এনডিটিভি।
 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};