ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মেলার প্রলোভনে লাকসামে মামা কর্তৃক ভাগ্নে অপহরণ: মাটিরাঙ্গা থেকে উদ্ধার
মোহাম্মদ আবদুর রহিম
Published : Saturday, 10 December, 2016 at 7:43 PM
মেলার প্রলোভনে লাকসামে মামা
কর্তৃক ভাগ্নে অপহরণ: মাটিরাঙ্গা থেকে উদ্ধার কুমিল্লার লাকসামে মেলার প্রলোভন দেখিয়ে সজীব হোসেন নামে এক স্কুল পড়–য়া ভাগ্নেকে মামা কর্তৃক অপহরণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোর বেলায় লাকসাম থানা পুলিশ চট্টগ্রামের খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার তবলছড়ি এলাকা থেকে ওই শিশুটিকে উদ্ধার ও অপহরনকারী মামা আবদুল মান্নানকে গ্রেপ্তার করা হয়। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে পৌরসভার উত্তরকুল এলাকায়। শিশুটি ওই এলাকার ব্রাক শিশু নিকেতন স্কুলের ৩য় শ্রেণির ‘ক’ শাখার ছাত্র ও মোবাইল টাওয়ার ষ্টোর কিপার শাহীন হোসেনের ছেলে। অপহরনকারী মামা আবদুল মান্নান পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউপি’র ইন্দ্রি গ্রামের আবদুর রশিদের ছেলে।
 
জানা যায়, গত মঙ্গলবার দুপুরে লাকসাম পৌরসভার উত্তরকুল ব্রাক শিশু নিকেতন স্কুলের ৩য় শ্রেণির ‘ক’ শাখার ছাত্র সজীব হোসেন (৯) স্কুল ছুটি শেষে বাড়ী ফেরার পথে মামা আবদুল মান্নান ভাগ্নেকে মেলায় নিয়ে যাওয়ার কথা বলে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে নিয়ে অপহরন করে। ভাগ্নেকে ফেরত দেয়ার নামে মোবাইল ফোনে শিশুটির পিতা-মাতার নিকট ২ লাখ ২০ হাজার টাকা মুক্তিপন দাবী করেন। মুক্তিপনের টাকা না পাঠালে সজীবকে হত্যার হুমকি প্রদান করে। অপহৃত শিশু সজীব জানায়, তার মামা তাকে বিভিন্ন সময়  হত্যার ভয় দেখিয়ে কিল থাপ্পর মেরেছে। মুক্তিপণের টাকা না পেলে তাকে হত্যার ভয় দেখায়। এদিকে অপহৃত শিশুটির পিতা শাহীন হোসেন বাদী হয়ে গত বৃহস্পতিবার লাকসাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (মামলা নং-০৮ তাং-৮/১২/১৬ইং) দায়ের করেন।
মেলার প্রলোভনে লাকসামে মামা
কর্তৃক ভাগ্নে অপহরণ: মাটিরাঙ্গা থেকে উদ্ধার শনিবার ভোর বেলায় লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) আশরাফ উদ্দিনের নেতৃত্বে এস.আই আবু হেনা মোস্তফা কামাল, এস.আই দিনেশ চন্দ্র দাশ গুপ্ত, পিএসআই আলমগীর হোসেন চট্টগ্রামের খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানার তবলছড়ি এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করেন। এসময়  অপহরনকারী মামা আবদুল মান্নান কে গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরনকারীকে সনাক্ত করে গ্রেপ্তার করা হয়েছে এবং অপহৃত শিশুকে সুস্থ্য ভাবে উদ্ধার করা হয়।

 



সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};