ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন অ্যাপস কুমিল্লা ভিক্টোরিয়ান্স কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
পাগলা মহিষের আক্রমনে লাকসামে ৬ জন আহত
মোহাম্মদ আবদুর রহিম
Published : Monday, 5 December, 2016 at 7:51 PM, Update: 05.12.2016 8:03:34 PM
 পাগলা মহিষের আক্রমনে
লাকসামে ৬ জন আহতএবার কুমিল্লার লাকসামে পাগলা মহিষের আক্রমনে ৬ আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দুপুরে পৌরসভার পশ্চিমগাঁও কলেজ পাড়া ও সিংজোড় গ্রামে এ ঘটনা ঘটে।আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় সাহেরা খাতুন নামে এক গৃহবধু কে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষর্দশী সুত্রে জানা যায়,ওইদিন সকালে উপজেলার গোবিন্দপুর ইউপির মোহাম্মদ পুর গ্রামের মৃত.কোরবান আলীর ছেলে মাংস ব্যবসায়ি দুলাল মিয়া একটি মহিষ জবাইয়ের উদ্দেশ্যে পৌর জবাইখানায় নিয়ে আসেন।এসময় ওই গ্রামের উত্তরপাড়ার বগু মিয়ার ছেলে দুলাল(৪৫) কে মহিষটি আক্রমন করে। পাগলা মহিষটি দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পৌরসভার পশ্চিমগাঁও পুরাতন বাজার এলাকার ফয়েজ উল্লাহর স্ত্রী সাহেরা খাতুন(৪০),সিংজোড় গ্রামের মহরম আলীর ছেলে মোহাম্মদ আলী(৪৫),একই গ্রামের আরব আলীর ছেলে সাইফুল ইসলাম(৩৫),মোহাম্মদ পুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মিজানুর রহমান(২৬) ও সিংজোড় গ্রামের মমতাজ মিয়ার ছেলে জামাল হোসেন(২৮)সহ প্রায় ৬/৭জন কে আহত করে।আহতদেকে লাকসামের বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়।এদের মধ্যে সাহেরা খাতুন কে আশংকাজনক অবস্থায় কুমিল্লায় একটি বেসরকারি হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে পাগলা মহিষের আক্রমনে পশ্চিমগাঁও,বাতাখালি,সাতবাড়িয়া ও সিংজোড় গ্রামের বেশ কয়েকটি বসত ঘর,দোকানপাট ও গাছপালা ভাংচুর করা হয়।পাগলা মহিষ আতংকে ওই সব গ্রামের মানুষ দিশেহারা হয়ে নিরাপদ আশ্রয়ে অবস্থান করেন।সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশের এসআই দিনেশ দাস গুপ্তের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পাগলা মহিষের আক্রমন দেখে পিছু হটে।
লাকসাম উপজেলা বন কর্মকর্তা আলী নেওয়াজ সহকর্মীদের নিয়ে পাগলা মহিষটি কে আটক করতে ব্যর্থ হয়।পরে সিংজোড় পুর্বপাড়ার একটি খোলা মাঠে স্থানীয় যুবক কাজীমুদ্দিন,মিজানুর রহমান,জামাল হোসেন সহ শতাধিক লোকের সহায়তায় মহিষটি কে আটক করা হয়।আটককারি কাজীমুদ্দিন জানান,পাগলা মহিষটিকে আটক করতে আমাদের অনেক কষ্ট হয়েছে।এসময় মহিষের আক্রমনে অনেকে আহত হয়।
লাকসাম উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পাগলা মহিষের আক্রমনে বেশ কয়েকজন আহত হয়েছে।ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৬
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
কার্যালয়: কাজী অহিদুজ্জামান ম্যানশন, তৃতীয় তলা, কান্দিরপাড়,কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ফোন: +৮৮০ ৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২৪৪৩, +৮৮০ ১৭১৮০৮৯৩০২
ই মেইল: hridoycomilla@yahoo.com, newscomillarkagoj@gmail.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ কাজী অহিদুজ্জামান ম্যানশান।
তৃতীয় তলা, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : hridoycomilla@yahoo.com Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};